বিশ্বজুড়ে চলছে প্রাণঘাতি বৈশ্বিক মহামারী করোনাভাইরাসের ভয়াবহ প্রকোপ।

মালয়েশিয়ায় এই ভাইরাসের সংক্রমণ কমাতে চলছে ১ জুন থেকে কঠোর লকডাউন, এতে বিপাকে পড়েছে খেটে খাওয়া প্রবাসীরা ।

মালয়েশিয়া এসব অসহায় ও খেটে খাওয়া প্রবাসীদের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করেছেন বাংলাদেশ ছাত্রলীগ মালয়েশিয়া শাখার সাবেক সাংগঠনিক সম্পাদক মোঃ মওদুদ মোল্লা।

শনিবার(১৭ জুলাই ২০২১) বেলা ১১ টা থেকে বিকাল ৫ টা পর্যন্ত দেশটির সেলাংগর রাজ্যের আম্পাং, আম্পাং জায়া, বান্দারবারু আম্পাং, জালান কোসাস, ও জানান ডাগাং সহ আরো বেশ কিছু এলাকায় ১০০+ পরিস্থিতির কারনে অসহায় ও খেটে খাওয়া প্রবাসী বাংলাদেশী মানুষদের মাঝে এসব খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

এসময় ছাত্রলীগ নেতা মোঃ মওদুদ মোল্লা বলেন, বিপদে মানুষের পাশে দাঁড়ানোর শিক্ষা আমাদের জাতির পিতা দিয়ে গেছেন।

আমরা মালয়েশিয়া ছাত্রলীগ সেই কথা মাথায় রেখেই এগিয়ে যাচ্ছি। মালয়েশিয়া আওয়ামী লীগের যুগ্ন আহবায়ক আলহাজ্ব কামরুজ্জামান কামাল ভাইয়ের সহযোগিতায় আমরা মালয়েশিয়া ছাত্রলীগ পরিবার আজ কিছু পরিস্থিতির কারনে অসাহায় প্রবাসী বাংলাদেশীদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেছি। ভবিষ্যতে আমাদের এই বিতরণ অব্যাহত থাকবে। ছাত্রলীগ নেতা আরো ধন্যবাদ জ্ঞাপন করেন, বাংলাদেশ প্রেসক্লাব অব মালয়েশিয়া সভাপতি, বিশিষ্ট ব্যবসায়ী মনির বিন আমজা, বঙ্গবন্ধু পরিষদ মালয়েশিয়া শাখার সাধারণ সম্পাদক মোঃ মনিরুজ্জামান, জাতীয় শ্রমিক লীগ মালয়েশিয়া শাখার সভাপতি নাজমুল ইসলাম বাবুল, মালয়েশিয়া স্বেচ্ছাসেবক লীগের সভাপতি বি এম বাবুল হাসান, মালয়েশিয়া যুবলীগের আহবায়ক কমিটির সদস্য জহিরুল ইসলাম সহ যারা এই মহামারী ভিতরে মালয়েশিয়ার বিভিন্ন অঞ্চলে কর্মহীন প্রবাসীদের বিভিন্নভাবে সহযোগিতা করছেন তাদেরকে। মালয়েশিয়া বাংলাদেশ কমিউনিটির যেসকল ভাইয়েরা ভাল অবস্থানে আছেন তাদের সকলকে মানবিক কাজে এগিয়ে আসার জন্য উদার্থ আহ্বান জানিয়েছেন।

আপনার সকলে করোনা ভাইরাস সম্পর্কে সচেতন থাকুন এবং এই ভাইরাস সম্পর্কে মানুষকে যার যার জায়গা থেকে সচেতন করুন। গুজবে কান না দেয়ার অনুরোধ করে মোঃ মওদুদ মোল্লা বলেন, সবাইকে সর্বোচ্চ সচেতন ও সতর্কতা অবলম্বন করে চলতে হবে।